Advertisement

Responsive Advertisement

স্থানীয় পরিষেবা বিজ্ঞাপন

 স্থানীয় পরিষেবা বিজ্ঞাপন

স্থানীয় পরিষেবা বিজ্ঞাপন,Google, Technical KMS, Google, প্রযুক্তিগত KMS


স্থানীয় পরিষেবা বিজ্ঞাপনগুলি, LSAs নামেও পরিচিত, হল একটি Google বিজ্ঞাপন পণ্য যা স্থানীয় পরিষেবা প্রদানকারীদের সাথে তাদের স্থানীয় এলাকায় নির্দিষ্ট পরিষেবা খোঁজার গ্রাহকদের সাথে সংযুক্ত করার জন্য ডিজাইন করা হয়েছে। এই বিজ্ঞাপনগুলি বিশেষভাবে প্লাম, ইলেকট্রিশিয়ান, লকস্মিথ এবং HVAC প্রযুক্তিবিদদের মতো পরিষেবা-ভিত্তিক ব্যবসার জন্য উপকারী৷ এখানে স্থানীয় পরিষেবা বিজ্ঞাপনগুলির একটি ওভারভিউ রয়েছে:


1. পরিষেবা প্রদানকারী

এলএসএগুলি স্থানীয় পরিষেবা প্রদানকারীদের জন্য ডিজাইন করা হয়েছে যারা প্লাম্বিং, বৈদ্যুতিক কাজ, কীটপতঙ্গ নিয়ন্ত্রণ, লকস্মিথ পরিষেবা, এইচভিএসি মেরামত এবং আরও অনেক কিছু প্রদান করে। এই ব্যবসাগুলি সাধারণত একটি নির্দিষ্ট ভৌগলিক অঞ্চলের মধ্যে কাজ করে।

2. Google গ্যারান্টিযুক্ত

স্থানীয় পরিষেবা বিজ্ঞাপনগুলি প্রায়ই একটি "Google গ্যারান্টিযুক্ত" ব্যাজ সহ আসে, সম্ভাব্য গ্রাহকদের আশ্বস্ত করে যে পরিষেবা প্রদানকারী একটি ব্যাকগ্রাউন্ড চেক করেছে এবং পরিষেবাগুলি একটি সন্তুষ্টি গ্যারান্টি সহ আসে৷

3. লিড প্রতি বেতন

প্রথাগত পে-পার-ক্লিক (PPC) বিজ্ঞাপনের বিপরীতে, যেখানে আপনি ক্লিকের জন্য অর্থ প্রদান করেন, LSAs একটি পে-পার-লিড মডেলে কাজ করে। পরিষেবা প্রদানকারীদের চার্জ করা হয় যখন একজন সম্ভাব্য গ্রাহক বিজ্ঞাপনের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করেন, যেমন একটি ফোন কল বা বার্তার মাধ্যমে।

4. যাচাইকৃত পর্যালোচনা

LSAs পূর্ববর্তী গ্রাহকদের কাছ থেকে যাচাইকৃত পর্যালোচনা প্রদর্শন করতে পারে, সামাজিক প্রমাণ প্রদান করে এবং সম্ভাব্য ক্লায়েন্টদের সাথে আস্থা তৈরি করে।

5. স্থানীয় মানচিত্র প্যাক

ব্যবহারকারীরা যখন স্থানীয় পরিষেবাগুলির জন্য অনুসন্ধান করে তখন Google-এর অনুসন্ধান ফলাফলের শীর্ষে স্থানীয় মানচিত্র প্যাকে LSAগুলি বিশিষ্টভাবে প্রদর্শিত হয়৷ এই প্রধান বসানো দৃশ্যমানতা এবং সীসা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে পারে.

6. স্ক্রীনিং এবং ব্যাকগ্রাউন্ড চেক

LSA-এর জন্য যোগ্য হওয়ার জন্য পরিষেবা প্রদানকারীদের অবশ্যই ব্যাকগ্রাউন্ড চেক এবং লাইসেন্স এবং বীমা যাচাইকরণ সহ একটি কঠোর স্ক্রীনিং প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে।


7. স্থানীয় নাগাল

স্থানীয় পরিষেবা বিজ্ঞাপনগুলি স্থানীয় বাজারের উপর অত্যন্ত দৃষ্টি নিবদ্ধ করে, পরিষেবা প্রদানকারীদের তাদের পরিষেবা এলাকায় গ্রাহকদের টার্গেট করতে সহায়তা করে৷

8. খরচ নিয়ন্ত্রণ

পরিষেবা প্রদানকারীরা সাপ্তাহিক বাজেট সেট করতে পারে এবং তাদের বিজ্ঞাপন খরচ নিয়ন্ত্রণ করতে তাদের সামঞ্জস্য করতে পারে। এই বিজ্ঞাপনগুলি স্থানীয় ব্যবসার জন্য লিড জেনারেট করার একটি সাশ্রয়ী উপায় হতে পারে৷

9. সহজ ব্যবস্থাপনা

Google My Business প্ল্যাটফর্ম স্থানীয় পরিষেবা বিজ্ঞাপনগুলি পরিচালনা এবং ট্র্যাক করার জন্য টুল অফার করে। এটি পরিষেবা প্রদানকারীদের বিজ্ঞাপনের কার্যকারিতা নিরীক্ষণ করা এবং প্রয়োজন অনুসারে সামঞ্জস্য করা সহজ করে তোলে।

10. রিয়েল-টাইম মেসেজিং

AAC গ্রাহকরা রিয়েল-টাইম যোগাযোগ সক্ষম করে বিজ্ঞাপনের মাধ্যমে সরাসরি পরিষেবা প্রদানকারীদের কাছে বার্তা পাঠাতে পারে।


স্থানীয় পরিষেবা বিজ্ঞাপনগুলি তাদের আশেপাশের গ্রাহকদের সাথে সংযোগ করতে চাওয়া স্থানীয় পরিষেবা প্রদানকারীদের জন্য একটি অপরিহার্য হাতিয়ার হয়ে উঠেছে। এই বিজ্ঞাপনগুলি লিড জেনারেশন বাড়ানোর ক্ষেত্রে তাদের কার্যকারিতার জন্য পরিচিত এবং ছোট এবং মাঝারি আকারের পরিষেবা ব্যবসার জন্য জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে যারা তাদের স্থানীয় সম্প্রদায়ের মধ্যে তাদের গ্রাহক বেস বাড়াতে চাইছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ